ব্রেকিং নিউজ
মাদারীপুরের রাজৈরে জ্বর শ্বাসকষ্টে ১বৃদ্ধার মৃত্যু॥ বাড়ি লকডাউন

মাদারীপুরের রাজৈরে জ্বর শ্বাসকষ্টে ১বৃদ্ধার মৃত্যু॥ বাড়ি লকডাউন

মাদারীপুরের রাজৈর উপজেলার পাইকপাড়া ইউনিয়ন বাজার সংলগ্ন এলাকার মহর আলী শেখ (৬০) জ্বর, শ্বাসকষ্ট নিয়ে রোববার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন। এসময় চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার বাড়িটি লকডাউন করেছে উপজেলা প্রশাসন। রাজৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহানা নাসরীন এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।
রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাঃ মিঠুন জানান, জ্বর, শ্বাসকষ্টসহ করোনা ভাইরাসের অন্যান্য উপসর্গ নিয়ে রোববার দুপুরে হাসপাতালের জরুরী বিভাগে একজন রোগী আসেন। তিনি জরুরী বিভাগে বসে আমরা চিকিৎসা সেবা দেয়ার সময় তিনি মারা যান। আমরা তার দেহে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিল কি-না তা নির্নয়ের জন্য নমুনা সংগ্রহ করে রেখেছি। করোনা ভাইরাস পরীক্ষার জন্য নমুনা ঢাকায় আইইডিসিআর পাঠানো হয়।
রাজৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহানা নাসরীন জানান, উপজেলার পাইকপাড়া ইউনিয়ন বাজার সংলগ্ন এলাকার মহর আলী শেখ জ্বর ও শ্বাসকষ্টসহ করোনা ভাইরাসের অন্যান্য উপসর্গ নিয়ে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন। এসময় তার শরীরের অবস্থা নির্ণয়ের চেষ্টা করেন কর্তব্যরত চিকিৎসক। পরে জরুরী বিভাগের থাকা অবস্থায় তিনি মারা যান। এই ঘটনায় ওই ব্যক্তির বাড়ি লকডাউন করা হয়েছে।

---------